খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে: শাহজাহান চৌধুরী


উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাগারে বন্দী রেখে আওয়ামী লীগ আবারও একদলীয় নির্বাচন করার নীল ষড়যন্ত্র করছে। কিন্তু এদেশের জনগণ খালেদা জিয়াকে কারাগারে রেখে কোন নির্বাচন হতে দেবে না।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও জাতীয় সংসদ নির্বাচনের জন্য এলাকায় এলাকায় ঐক্যবদ্ধ হয়ে অবৈধ সরকারের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে।

শুক্রবার (১ জুন ) বিকালে উখিয়া বিএনপি’র উদ্যোগে আয়োজিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী ও ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এসব কথা বলেন।

উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরীর পরিচালনায় রাজাপালং মাদ্রাসায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহমদ, জেলা বিএনপি’র সদস্য চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জহুর আহমদ চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক তহিদুল আলম তহিদ, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, উপজেলা শ্রমিক দলের সভাপতি শফি সওদাগর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *