খালেদা জিয়াকে মুক্তি না দিলে এদেশে নির্বাচন করতে দেওয়া হবে না


রাঙ্গামাটি প্রতিনিধি:

আগামী ৮ মে মাসের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি না দিলে এদেশে কোন ধরণের নির্বাচন করতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন বিএনপি’র নেতাকর্মীরা।

বুধবার (২৫ এপ্রিল) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তারা এই হুঁশিয়ারি দেন।

এসময় রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন দেওয়ান দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, যুগ্ম সম্পাদক এডভোকেট মো. মামুনুর রশিদসহ রাঙ্গামাটি বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধনে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আজকে এদেশের গণতন্ত্রকে কবর দেওয়ার জন্য বেগম খালেদা জিয়াকে কারা অন্তহীন করেছে বর্তমান অবৈধ সরকার। শুধু কারা অন্তহীন করে শান্ত হয়নি। বর্তমান অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দিচ্ছে না বলে মানববন্ধনে অভিযোগ করে বক্তারা।

বক্তারা আরও বলেন, কারাবাসে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন কিছু হলে সারা বাংলাদেশের পরিস্থিতি খুবই ভয়াবহ হবে বলেও হুঁশিয়ারি দেন নেতা কর্মীরা। তাই অভিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *