খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেওয়া হবে: সিভিল সার্জন


প্রেস বিজ্ঞপ্তি:

‘খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল থেকে দুর্নীতি চির বিদায় দেয়া হবে’ ঘোষণা দেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম।

সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির আয়োজনে মঙ্গলবার(৬ নভেম্বর) অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাসপাতালের অনিয়ম, ত্রুটিগুলো ধরিয়ে দিয়ে জাতীয় সংসদে  বিরোধী দলের মতো ‘সনাক খাগড়াছড়ি’ ভুমিকা পালন করে বলে তিনি মন্তব্য করেন। হাসপাতালের সমস্যাগুলো চিহ্নিত করে গঠনমূলক সমালোচনার মাধ্যমে হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার জন্য তিনি ‘সনাক’সহ উপস্থিত সকলকে আহ্বান জানান। একই সাথে কথিত ডাক্তার/ফিজিওথেরাপিস্ট কামরুজ্জামানকে ধরতে মোবাইল কোর্ট ও সরকারি তৎপরতা চলমান আছে উল্লেখ করে তিনি এ বিষয়ে সনাক ও সুশীল সমাজকে এগিয়ে আসারও আহ্বান জানান।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের সেবার মান উন্নয়নের লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক), খাগড়াছড়ির নিয়মিত আয়োজনে মঙ্গলবার(৬ নভেম্বর) হাসপাতাল সিভিল সার্জন কার্যালয়ে দুপুর ১টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

‘সনাক’ সভাপতি প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন ডা. মোঃ. শাহ আলম, বিশেষ অতিথি ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. নয়নময় ত্রিপুরা। কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্য উল্লেখপূর্বক স্বাগত বক্তব্য রাখেন, ‘সনাক খাগড়াছড়ি’র সদস্য মো. জহুরুল আলম। এছাড়াও হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সনাক খাগড়াছড়ির সদস্যবৃন্দ এবং টিআইবি প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *