parbattanews bangladesh

খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লংগদু জোন টিম সংবর্ধিত

লংগদু প্রতিনিধি:

খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর চ্যাম্পিয়ন লংগদু জোন একাদশ টিমের খেলোয়াড় ও জোন কমান্ডারকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজক কমিটি ও টিম ম্যানেজমেন্টের উদ্যোগে লংগদু উপজেলা পরিষদ মঞ্চে এই সংবর্ধনার আয়োজন করা হয়। সন্ধ্যায় জাতীয় সংগীতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি লংগদু জোন কমান্ডার লে. কর্নেল আঃ আলীম চৌধুরী এসজিপি, পিএসসি’কে ফুলের মালা পরিয়ে দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে খেলোয়াড়দেরকেও সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে জোন কমান্ডার লে. কর্নেল আঃ আলীম চৌধুরী বলেন, রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে লংগদু জোন টিম চ্যাম্পিয়ন হয়েছে। এতে আমি মনে করি দীর্ঘ দিন পর লংগদুবাসীর একটি জয়ের উল্লাস খুঁজে পেল। তাই যারা লংগদু জোন টিম পরিচালনায় প্রকাশ্যে এবং অপ্রকাশ্যে সহযোগিতা করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি আরও বড় কৃতজ্ঞ খেলোয়াড়দের কাছে তারা অত্যান্ত পরিশ্রম করে খেলেছে বলে আজ আমরা চ্যাম্পিয়ন হয়েছি। আমি এই বিজয়কে আমার পক্ষ থেকে লংগদু উপজেলাবাসীর জন্য উৎসর্গ করেছি। চ্যাম্পিয়ন হয়ে লংগদুতে আসার পথে মেরুং এলাকা থেকে শুরু করে লংগদু সদর পর্যন্ত রাস্তার দুপাশে দাঁড়িয়ে শত শত গ্রামবাসী ও বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা যেভাবে আমাদেরকে অভিনন্দন জানিয়েছে তাদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। এই অর্জন উপজেলায় বসবাসকারী সকল জনসাধারণের মধ্যে সম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে আরও সুদৃঢ় করবে এমনটিই প্রত্যাশা।

শিক্ষক ইফতেখারুজ্জামান বাঙ্গালীর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন। সাংগঠনিক পর্যায় ব্যক্তিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সচীব মো. আব্দুল হালিম, জোন টিম একাদশের অধিনায়ক মো. সামিউল বাশার সম্রাট ও খেলোয়াড় সুবল চাকমা, উল্লাসিত দর্শক হিসেবে বক্তব্য রাখেন, উত্তর র‌্যাংকাইজ্জা হাইস্কুলের প্রধান শিক্ষক ঊষা আলো চাকমা ও সাবেক জোনটিম অধিনায়ক জয়ন্ত কুমার দাশ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জোন কমান্ডারের স্ত্রী ডাক্তার সুলতানা সাফিয়া।

প্রধান অতিথি জোন কমান্ডার লে. কর্নেল আঃ আলীম চৌধুরী খেলোয়াড়দের নিকট প্রাইজ মানি টাকা, মেডেল, ট্রাকসুড ও কেডস উপহার তুলে দেন। এছাড়া আর্থিক সহযোগিতাকারী ব্যাবসায়ীদেরকেও পুরস্কার প্রধান করেন।

শেষে স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।