খাগড়াছড়ি প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্টে ইবিআরসি কমান্ডান্ট ব্রিগেডিয়ার জেনারেল জগলুল আহমেদ চ্যাম্পিয়ান


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি সেনানীবাসে অনুষ্ঠিত চেঙ্গী গলফ্ এন্ড কান্ট্রি ক্লাবে ৪র্থ প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন, চট্টগ্রামের ভাটিয়ারি গলফ্ এন্ড কান্ট্রি ক্লাব-এর গলফার ও ইবিআরসি কমান্ডান্ট ব্রিগেডিয়ার জেনারেল জগলুল আহমেদ। নারী গলফারদের  মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন চট্টগ্রাম ভাটিয়ারি গলফ্ এন্ড কান্ট্রি ক্লাব-এর খেলোয়াড় মিসেস নাহিদ ইসলাম।

১ম রানার্সআপ হয়েছেন, চট্টগ্রামের ভাটিয়ারি গলফ্ এন্ড কান্ট্রি ক্লাব-এর গলফার হাবিব মহিউদ্দীন এবং ২য় রানার্স আপ হয়েছেন, খাগড়াছড়ি ডিজিএফআই’র অধিনায়ক ও চেঙ্গী গলফ্ এন্ড কান্ট্রি ক্লাব’র গলফার কর্নেল মো. মাহবুবুর রহমান সিদ্দিকী।

শুক্রবার সন্ধ্যায় পুরস্কার বিতরণ করেন, চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার(জিওসি) মেজর জেনারেল মো. জাহাঙ্গীর কবির তালুকদার। এসময় খাগড়াছড়ি সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগিডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদসহ সামরিক-বেসামরিক উচ্চ পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং টুর্নামেন্টে অংশগ্রহণকারী গলফাররা উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণ শেষে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ।

এর আগে সকালে খাগড়াছড়ি সেনা রিজিয়নের চেঙ্গী গলফ্ এন্ড কান্ট্রি ক্লাব মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ক্লাবের প্রেসিডেন্ট ও সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. জাহাঙ্গীর কবির তালুকদার। দিনব্যাপী এই টুর্নামেন্টে ৬৩জন গলফার অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *