খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ আট জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


Khagrachari Picture(06) 02-02-2017 copy

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ আট আসামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

বৃহস্পতিবার খাগড়াছড়ি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ার মো. নোমান তাদের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

খাগড়াছড়ি কোর্ট ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খবরের সত্যতা স্বীকার করে বলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর ওপর হামলার ঘটনায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন বাদি হয়ে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমকে প্রধান করে ৩৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার অভিযুক্তরা অন্তবর্তীকালিন জামিনে ছিলেন।

বৃহস্পতিবার নির্ধারিত হাজিরা তারিখে আদালতে হাজির না হওয়ায় আদালত জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন । গ্রেফতারি পরোয়ানা জারিকৃত অপরাপর আসামীরা হচ্ছে, হুদয় মারমা, ফারুক  (টোকাই ফারুক) মো. জামাল, রাহুল, শরিফ, শামীম গাজি ও মিন্টু।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা এক বিবৃতিতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চেীধুরীর ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম সহ অপরাপর আসামীদের দ্রুত গ্রেফতারের জোর দাবি জানান।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি সকালে খাগড়াছড়ি জেলা শহরের নারকেল বাগান এলাকায় প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সনাতন সম্প্রদায়ের নেতা নির্মলেন্দু চৌধুরী। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে চট্টগ্রামে এবং অবস্থার অবনতি হওয়ায় সর্বশেষ তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে  ভর্তি করা হয়।

এ ঘটনায় খাগড়াছড়ি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, তার ছোট ভাই পৌর মেয়র রফিকুল আলমসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *