খাগড়াছড়ি জোনকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ 


খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জোনকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৮মার্চ) বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে নির্ধারিত সময়ে গোল শুন্য থাকায় ট্রাইবেকারে ৫/৩ গোল ব্যবধানে চ্যাম্পিয়ন হয় ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি এবং চ্যাম্পিয়ন দল বিশ হাজার, রানার আপ দলকে দশ হাজার টাকা প্রদান করা হয়।  এছাড়াও ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে ঠাকুরছড়া জাগরণ ক্লাবের খেলোয়ার টেনিস রোয়াজাকে একটি ক্রেস্ট প্রদান করা হয়।

১ মার্চ থেকে শুরু হওয়া জোন কাপ ফুটবল টুর্নামেন্টে মোট ৬টি টিম অংশগ্রহণ করে।  দুইটি গ্রুপে বিভক্ত হয়ে প্রথম রাউন্ডে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। পয়েন্ট টেবিলে শীর্ষ চারদল ওঠে সেমিফাইনালে।  ৫ ও ৬ মার্চ সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। সেমিফাইনাল থেকে নবীন স্মৃতি সংসদ খাগড়াছড়ি ও যুব সংঘ ভাইবোনছড়া ফাইনালে ওঠে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্ট কর্নেল জিএম সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর নাজমুস সালেহিন সৌরভ, ২২ বীর  উপ অধিনায়ক মেজর আরাফাত হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মেজর মাহি আহম্মেদ চৌধুরী ও সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা।

খেলা শেষে নিরাপত্তাবাহিনী ও খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনিস্টিটিউট এর  শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *