খাগড়াছড়ির সেরা করদাতা রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ফরহাদ


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির সেরা করদাতা হয়েছেন রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ফরহাদ। তিনি বুধবার(৮ নভেম্বর) সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে খাগড়াছড়ির (১জন) সেরা কর দাতা হিসেবে সন্মাননা গ্রহণ করেন।

বুধবার চট্টগ্রাম কর কমিশনারের উদ্যোগে ২০১৬-১৭ইং সনের সেরা ও দীর্ঘ মেয়াদী করদাতাদের মাঝে সম্মননা ও ক্রেস্ট প্রদান উপলক্ষ্যে এক আলোচনা সভা চট্টগ্রাম জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার সৈয়দ গোলাম কিবরিয়া, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি  মাহবুব আলম, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী ও পুলিশ সুপার চট্টগ্রাম নুরে আলম সিনা।

অনুষ্ঠান শেষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন খাগড়াছড়ির (১জন) সেরা কর দাতা হিসেবে রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ফরহাদের হাতে সন্মাননা তুলে দেন।

শহিদুল ইসলাম ফরহাদ রামগড়ের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী সাহাব উদ্দিন ভূঁইয়ার ২য় ছেলে। ২০১৪  সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে রামগড় উপজেলা থেকে অংশ নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *