খাগড়াছড়ির পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সংগঠক নিহত, আহত এক


ZZZ

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ(প্রসীত) গ্রুপের সংগঠক ছিয়াং ত্রিপুরা ওরফে কাতাং ত্রিপুরা(৪০) নিহত ও  অনন্ত ত্রিপুরা(২৯) নামে অপর এক কর্মী আহত হয়েছে।

রবিবার(২২এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে পানছড়ি উপজেলার মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ এ সংবাদ লেখা পর্যন্ত গুলিবিদ্ধ অবস্থায় আহত অনন্ত ত্রিপুরাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালেও নিহতের বিষয়টি নিশ্চিত করেনি।

ইউপিডিএফ(প্রসীত) গ্রুপের খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমার অভিযোগ, ইউপিডিএফ’র পানছড়ি উপজেলা শাখার সংগঠক ছিয়াং ত্রিপুরা কয়েকজন সহকর্মীকে নিয়ে মরাটিলা এলাকায় দোকানে বসে ছিল।

এ সময় জেএসএস(এমএন) গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা দুটি সিএনজিতে করে গিয়ে তাদের উপর ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে ছিয়াং ত্রিপুরা মারা যায় এবং অনন্ত ত্রিপুরা নামে অপর এক কর্মী গুলিবিদ্ধ হয়।

তবে জেএসএস(এমএন) গ্রুপের কেন্দ্রীয় তথ্য ও তথ্য প্রচার সম্পাদক এ ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতা অস্বীকার করেছে।

আহত অনন্ত ত্রিপুরা জানায়, ঘটনার সময় সে মরাটিলা রাস্তার মাথায় দাঁড়ানো ছিল। হঠাৎ গোলাগুলি শুরু হলে সে দৌড় দিলে তার পায়ের উপরের অংশে গুলি ঢুকে যায়। আহতাবস্থায় তাকে তার প্রতিবেশী নির্মল ত্রিপুরা পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রিপল বাপ্পি চাকমা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করে।

কর্তব্যরত চিকিৎসক জানান, তার পায়ে গুলি ঢুকে বের হয়ে গেছে তা নিশ্চিত। অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে তাই উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি প্রেরণ করা হয়েছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, অনন্ত ত্রিপুরা নামে গুলিবিদ্ধ এক যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *