খাগড়াছড়িতে ৩০ লাখ টাকা মূল্যের হেরোইন ও ইয়াবা উদ্ধার, নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক


khagrachari-picture01-31-12-2016
নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ৩০ লক্ষাধিক টাকার হিরোইন ও ইয়াবাসহ তালিকাভুক্ত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হিরোইন ও ৪৩০ পিস ইয়াবা উদ্ধারের কথা নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন। এসময় এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. সাজু(৩৮), তার স্ত্রী রিনা বেগম(৩২) ও মাদক ব্যবসায়ী ফারুক হোসেন(২৬)।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিনের নেতৃত্বে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ও এস আই আব্দুল্লাহ আল মাসুসহ পুলিশের একটি দল শহরের সার্কিট হাউজ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবাসীয় সাজুর স্ত্রী রিনা বেগমকে থেকে ২৫০ গ্রাম হিরোইন ও ৩৫০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

khagrachari-picture02-31-12-2016

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় চেঙ্গী স্কয়ার এলাকা থেকে ফারুক হোসেনকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত ৯টায় সার্কিট হাউজ এলাকা থেকে ৫ পুড়িয়া ও খোলা ৫০ গ্রাম হিরোইন এবং ৪০ পিস ইয়াবাসহ তালিকাভুক্ত আরেক মাদক ব্যবসায়ী মো. সাজুকে গ্রেফতার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য ৩০ লক্ষাধিক টাকা। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, এটিই খাগড়াছড়ি জেলায় সর্ববৃহৎ মাদক উদ্ধারের ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *