খাগড়াছড়িতে সড়ক পরিবহন চালক সমবায় সমিতির বার্ষিক সভা


kg 2

শংকর চৌধুরী:
খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লিঃ এর ১৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গনে চালক সমবায় সমিতির সদস্য মো: ইসমাইল হোসেনের সঞ্চালনায় সংগঠনের সহ-সভাপতি মীর নুর রহমান মিলনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন-খাগড়াছড়ির জেলার সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মজিদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মো: মিজানুর রহমান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম, জেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, পরিবহন শ্রমিক নেতা এসএম সফি, জেলা সমবায় অফিসার (ভারপ্রাপ্ত) আশরাফ উদ্দিন রুমি, রাঙামাটি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: আব্দুল মান্নান ও খাগড়াছড়ি চালক সমবায় সমিতি লিঃ এর সম্পাদক মো: ইউনুছ মিয়া প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, চালকরা সমাজের সেবক। তারা প্রসংশার দাবীদার ও তাদের অবদান অপরিসীম বলে তিনি উল্লেখ করেন। এসময় তিনি আরো বলেন, যাত্রীদের নিরাপত্তা দেওয়াসহ নিরাপদে স্ব-স্ব স্থানে পৌছে দেওয়াও চালকদের দায়িত্ব।

অনুষ্ঠানে সংগঠনের মৃত সদস্য ভবেশ কান্তি ধরের পরিবারকে নগদ এক কালীন ১ লাখ ৫০ হাজার টাকা ও মৃত অপর সদস্য মো: আব্দুর রহমানের ছেলের হাতে ১ লাখ ৫০ হাজার টাকা প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি তুলে দেন।

এছাড়াও প্রধান অতিথি আর্দশ ও গুনী ২৪ জন সদস্যকে নগদ ১ হাজার টাকা ও সম্মাননা সনদসহ ক্রেস্ট তুলে দেন।

সভা শেষে সংগঠনের নিয়মানুযায়ী উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মনতোষ ধরকে সভাপতি ও মো: ইউনুছ মিয়াকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *