খাগড়াছড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বের বিকল্প নেই: মনিন্দ্র কিশোর ত্রিপুরা


Matiranga Jubodal

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র কিশোর ত্রিপুরা বলেছেন, পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বের কোন বিকল্প নেই। একটি মহল পাহাড়ে সম্প্রীতি নষ্ট করতে একটি মহল তৎপরতা চালাচ্ছে উল্লেখ করে বলেন যারা পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতি চায়না তারাই তাইন্দংয়ের ঘটনা সৃষ্টি করেছে। পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতির প্রতীক ওয়াদুদ ভুইয়াকে আগামী নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য তিনি যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আজ সোমবার সকালে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন যুবদলের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য প্রবীন্দ্র ত্রিপুরা। কাউন্সিললে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: বদিউল আলম। প্রধান বক্তা ছিলেন মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: হারুন অর রশিদ। এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সহ-সভাপতি মো: জয়নাল আবেদীন সরকার, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রবীন কুমার ত্রিপুরা, বিএনপি নেত্রী কাজরী ত্রিপুরা, যুবদল নেতা গোপাল কৃষ্ণ ত্রিপুরা, নিপল ত্রিপুরা ও চান্দি মোহন ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আজকের কাউন্সিল প্রমান করে মাটিরাঙ্গা উপজেলার ত্রিপুরাসহ সকল সম্প্রদায়ের মানুষ ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ। আগামী দিনে যেকোন আন্দোলন সংগ্রামে যুবদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে থেকে অধিকার আদায়ে কাজ করে যাবে। পরে গোপাল কৃষ্ণ ত্রিপুরা-কে সভাপতি, নিপল ত্রিপুরা-কে সাধারন সম্পাদক ও চান্দি মোহন ত্রিপুরা-কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা সদর ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *