খাগড়াছড়িতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সমাবেশ


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে এবং সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকরা সমাবেশ ও মিছিল করেছে।

শনিবার (১১ আগস্ট) বেলা ১১টায় খাগড়াছড়ি পৌর শাপলা চত্বরের মুক্তমঞ্চে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সৈকত দেওয়ান, সাধারণ সম্পাদক কানন আচার্য, দৈনিক সমকালের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক শাহরিয়ার ইউনুছ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সহ-সম্পাদক রিপন সরকার, উজ্জামান মাটিরাঙা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইয়া, একাত্তর টিভির জেলা প্রতিনিধি রুপায়ন তালুকদার, দৈনিক বীর চট্টগ্রামমঞ্চ প্রতিনিধি শংকর চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি নুরুছ্ছফা মানিক, দৈনিক যায় যায় দিন পানছড়ি উপজেলা প্রতিনিধি ইলিয়াছ।

এছাড়াও খাগড়াছড়ি সদর সনাতন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি প্রভাত তালুকদার ও জাবারং কল্যাণ সমিতির সমন্বয়ক বিনোদন ত্রিপুরাসহ বিভিন্ন সামাজিক সংগঠন সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা দ্রুত সাংবাদিকদের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারেরর দাবি জানিয়ে বলেন, অন্যথায় সাংবাদিক সমাজ আরো কঠোর ও কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবে।। এর আগে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *