খাগড়াছড়িতে শীতবস্ত্র বিতরণ 


খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা সদরের বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করছেন জেলা বিএনপির সভাপতি সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ওয়াদুদ ভূঁইয়া।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে ওয়াদুদ ভূঁইয়া পৌরএলাকার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং সাধারণ মানুষের খোঁজখবর নেন।

ওয়াদুদ ভূঁইয়া বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন জনগণের জন্য সারাদেশে বিভিন্ন উন্নয়নমুখী কাজ করেছে। আগামীতে ক্ষমাতায় আসলে আরো ব্যাপক উন্নয় কর্মসূচি নেওয়া হবে তাই বিএনপির সঙ্গে থাকার আহ্বান জানান। বিএনপি ক্ষমতায় থাকাকালীন পার্বত্য চট্টগ্রামের রাস্তাঘাট থেকে শুরু করে মসজিদ, কেয়াং, মন্দির সকল কিছুর উন্নয়ন করা হয়েছে। উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান থাকাকালীন এ অঞ্চলের বেকারত্ব দূর করতে এবং অর্থনৈতিক সচ্ছলতা আনতে পতিত পাহাড়ি জমিতে বাগান সৃজন কর্মসূচি হাতে নেন। আম্রপলিসহ বিভিন্ন জাতের আম, লিচু, মাল্টা, কমলার চারা বিনামূল্যে বিতরণের মাধ্যমে বাগান সৃজন করতে সহযোগিতা করেন। আজ পাহাড়ে ফল চাষের বিপ্লব ঘটেছে এসেছে অর্থনীতিক সচ্ছলতা। আগামীতে ক্ষমতায় আসলে এ অঞ্চলের উন্নয়নে আরো নতুন নতুন কর্মসূচি হাতে নেয়ার কথা বলেন তিনি।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এমএন আবসার,আব্দুর রব রাজা, দপ্তর সম্পাদক আবু তালেব, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *