parbattanews bangladesh

খাগড়াছড়িতে যুবলীগের শোভাযাত্রা ও আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা যুবলীগের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ আগস্ট) বিকেলে খাগড়াছড়ি সদরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে শোক দিবস উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। শহরের প্রধান প্রধানসড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল প্রাঙ্গণে গিয়ে শোভাযাত্রা শেষ হয়। পরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে চেতনা মঞ্চে জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, মনির হোসেন চৌধুরী, যুগ্ম নির্মলেন্দু চৌধুরী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, দীঘিনালা উপজেলা সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, পানছড়ি নাজির মাহমুদ, মাটিরাঙা উপজেলা সভাপতি রফিকুল ইসলাম,খাগড়াছড়ি সদর উপজেলার সভাপতি নরোত্তম বৈষ্ণব ও খাগড়াছড়ি পৌর যুবলীগের আহবায়ক পরিমল দেব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন।