খাগড়াছড়িতে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে শতাধিক পাহাড়ির বিএনপিতে যোগদান 


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় খাগড়াছড়িতে বিএনপির সদস্য পদ পূরণ ও সদস্য পদ নবায়ন শুরু হয়েছে। সোমবার দুপুরে এ কর্মসূচির উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। এ সময় জেলার মহালছড়ি উপজেলার মাইচছড়ি ইউনিয়নের ইউপি মেম্বার নিহার কান্তি চাকমা ও ওয়াসিন্টন চাকমার নেতৃত্বে শতাধিক পাহাড়ি নেতৃবৃন্দ বিএনপিতে যোগ দেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে উদ্বোধনের প্রথম দিন বিপুল সংখ্যক পাহাড়ি-বাঙালি ফরম পূরণ করে বিএনপির নতুন সদস্য হিসেবে অন্তর্ভূক্ত হন এবং সদস্য পদ নবায়ন করেন।

এ সময় বিএনপির নেতা ওয়াদুদ ভূইয়া বিএনপিকে এদেশের আপামর সাধারণ জনগণের ভালোবাসার দল হিসেবে আখ্যায়িত করে  দেশরক্ষায় শপথ নেয়ার প্রথম ধাপ হিসেবে ফরম পূরণের মাধ্যমে বিএনপির একজন গর্বিত সদস্য হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি আজ সোমবার খাগড়াছড়িতে বিএনপির নতুন  সদস্য সংগ্রহের পূরণ ও সদস্য পদ নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

ওয়াদুদ ভূইয়া বিএনপির সামনে সু-সময় আসছে এমন ইঙ্গিত করে বলেন, এ সরকারকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চাইনা। বিদেশি শক্তিগুলো মুখ ফিরিয়ে নিয়েছে। এ কারণে সরকার বেসামাল হয়ে জোর করে ক্ষমতায় থাকতে নানা ষড়যন্ত্র করছে।

ওয়াদুদ ভূইয়া বলেন, বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে শাসক দলের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। তারা এ সফর নিয়ে মিথ্যাচার করছেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়া শীঘ্রই দেশে ফিরে সরকার পতনের আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, কংচাইরী মাস্টার, মোসলেম উদ্দিন, যুগ্ম সম্পাদক ও রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া, মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান তাজুল ইসলাম, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, খনি রঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজি, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলসহ বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *