খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের দুই নেতাকে খুর দিয়ে জখম করেছে দুর্বৃত্তরা


untitled-1-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলার সহ-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ও সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ আলমকে খুর দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত আটটার দিকে জেলা সদরের কলেজগেইট কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

আহত রবিউল ইসলাম জানান, একটি দোকানে বসে সাংগঠনিক কাজ করছিলো তারা। এ সময় কাশেম এবং ইমরান নামে দুই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী অতর্কিতভাবে ধারালো খুর দিয়ে তাদের কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিউল আরও জানায়, পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন আইনের সংশোধনী বাতিলের দাবীতে গেল বৃহস্পতিবার খাগড়াছড়িতে ডাকা পাঁচ বাঙ্গালী সংগঠনের ডাকা হরতালে মাঠে পিকেটিং না করতে তাদের হুমকি দেয় হামলাকারীরা।

এদিকে পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন আইনের সংশোধনী বাতিলের দাবীতে ডাকা হরতালে সমর্থন করায় একটি মহল ক্ষুব্ধ হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দিন।

সংগঠনের খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শাখার সাধারণ সম্পাদক মো. সোহেল জানায়, ঘটনার কিছুক্ষণ আগে বাঙ্গালী ছাত্র পরিষদ ছেড়ে দেয়ার জন্য তাকে হুমকি দিয়েছে ওই দুই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী।

খাগড়াছড়ি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, এ ঘটনায় বাঙ্গালী ছাত্র পরিষদের পক্ষ মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে। মামলা দায়ের করা হলে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *