খাগড়াছড়িতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৭তম জম্ম বার্ষিকী পালন 


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা  শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৭তম জম্ম বার্ষিক উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা হয়েছে।

মঙ্গলবার(৮আগস্ট) সকালে দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী  ও জেলা পরিষদ সদস্য নিগার সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাহাবুদ্দিন মিয়া, ভারপ্রাপ্ত সম্পাদক নির্মেলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মংশ্রেপ্রু চৌধুরী অপু, আওয়ামী লীগ নেতা শানে আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা ও কেন্দ্রীয় সদস্য বাসন্তি চাকমা।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে. পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, জেলা শ্রমিক লীগে আহ্বায়ক জানু সিকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মুফিজ, জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *