খাগড়াছড়িতে পুলিশের ব্যারিকেডে বিএনপির বিক্ষোভ মিছিল 


খাগড়াছড়ি প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলকারীরা মূল সড়কে প্রবেশের আগে পুলিশ ব্যারিকেড দেয়। পরে পুলিশ ব্যারিকেডে প্রতিবাদ সমাবেশ করে বিক্ষোভকারীরা।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চাকমা অভিযোগ করে বলেন অবৈধ এ সরকার গণতন্ত্রকে ধংস করে ফ্যাসিবাদী কায়দায় দেশ চালাচ্ছে। বিরোধী দলকে নিশ্চিহ্ন করার লক্ষে নেতাকর্মীদের নামে মিথ্যে মামলা দায়ের করে হয়রানি করছে। রাষ্ট্রীয় পুলিশ বাহিনী ব্যবহার করে বিরোধী দল মতের লোকজনের উপর নির্যাতন চালাচ্ছে।

তিনি জাতীয় কর্মসূচি পালনেও পুলিশ বাঁধা দিচ্ছে বলেও অভিযোগ তুলেন। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীদের জনগণের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বলেন জনগণের শান্তি শৃঙ্খলা রক্ষা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী তৈরি করা হয়েছে।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোছলেম উদ্দিন, যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার,  জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, যুগ্ম-সম্পাদক শাহেদুল হোসেন সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *