খাগড়াছড়িতে পুলিশের ব্যারিকেডে বিএনপির বিক্ষোভ মিছিল 


খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে পুলিশের ব্যারিকেডের মধ্যে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে খাগড়াছড়ি জেলা বিএনপি।

মিছিলকারীরা মূলসড়কে প্রবেশের আগেই পুলিশ ব্যারিকেড দেয়।পরে পুলিশ ব্যারিকেডের মধ্যে প্রতিবাদ সমাবেশ করে জেলা বিএনপি।

প্রতিবাদ সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ফেনীতে বেগম জিয়ার গাড়ি বহরের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বলেন, অবৈধ এ সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। এখন বিএনপিকে নেতৃত্ব শূন্য করার লক্ষ্যে সরকারের দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি চেয়ারপার্সনের গাড়ি বহরে হামলা চালিয়েছে।

এমন ঘটনার নিন্দা জানিয়ে প্রশাসনের ভূমিকার সমালোচনা করে বলেন,  প্রশাসন সন্ত্রাসীদের দমন না করে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে বাঁধা প্রদান করে।

সাম্প্রতিক খাগড়াছড়ির ঘটনা উল্লেখ করে বলেন. সন্ত্রাসীরা প্রকাশ্য অবৈধ অস্ত্র নিয়ে নাশকতা করছে। সাধারণ মানুষের জানমালের ক্ষতিসহ প্রশাসনের লোকজনকে হেনস্থা করলেও প্রশাসন নীরব ভূমিকা পালন করছে।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরি মাস্টার, যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, আইয়ুব খান, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক শাহেদ হোসেন সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *