খাগড়াছড়িতে পুলিশের অবরুদ্ধ কার্যালয়ে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পুলিশের অবরুদ্ধ কার্যালয়ে খাগড়াছড়িতে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকাল থেকে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় পুলিশ ঘেরাও করে রাখে।

শনিবার(১ সেপ্টেম্বর) বেলা ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় থেকে দলীয় নেতাকর্মী র‌্যালি নিয়ে শহরে স্থাপিত বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্যে ফুল দিতে গেলে পুলিশ বাধা দেয়।

এক পর্যায়ে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া প্রতিষ্ঠাবার্ষিকী পালনে পুলিশের বাধা দেওয়ার ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখে, অবৈধ দণ্ড প্রদান করে সু-চিকিৎসা থেকে বঞ্চিত করে দেশের গণতন্ত্রকে নস্যাৎ করছে অবৈধ সরকার। তিনি অভিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার ব্যবস্থা করা না হলে, এ দেশের জনগণকে সাথে নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করা হবে বলেও সরকারের প্রতি হুঁশিয়ারী দেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজার সঞ্চানলায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ম-সম্পাদক এ্যড আ. মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এমএন আফসার, জেলা মহিলা দলের  সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জহির আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি সাহেদ হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. সাগর নোমান, জেলা কৃষক দলের সভাপতি গফুর আহমেদ তালুকদার, জেলা তাতী দলের সভাপতি মো. আলমগীর মিয়া, জেলা বাস্তুহারা দলের সভাপতি মো. নুরুল আলম, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মো. রিয়াসদ।

এর আগে জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা জাসাসের উদ্যোগে দলীয় সংগীত পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *