খাগড়াছড়িতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 


খাগড়াছড়ি প্রতিনিধি:

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদ খাগড়াছড়ি জেলা শাখা। বুধবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ি পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।

এসময় শোভাযাত্রা নিয়ে শহরের শাপলা চত্বর প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে টাউন হলের হল রুমে কেক কাটেন ও আলোচনা সভা করা হয়।
পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার আহ্বায়ক ইঞ্জিনিয়ার লোকমান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ।
আলোচনা সভায় বক্তারা বলেন,  পার্বত্য এলাকায় বঞ্চিত বাঙ্গালীদের অধিকার অাদায়ের লক্ষ্যে গঠিত এ সংগঠনটি দীর্ঘ ২৬ বছর থেকে অবহেলিত পার্বত্য অঞ্চলের বাঙ্গালীদের অধিকার আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। ভবিষ্যতেও অবহেলিত মানুষের পাশে থাকার অঙ্গীকার করে বলেন, যতদিন সর্বক্ষেত্রে এ অঞ্চলের বাঙ্গালীদের অধিকার প্রতিষ্ঠা না হয় ততদিন বাঙ্গালী ছাত্র পরিষদের আন্দোলন সংগ্রাম চলবে।
এসময় আরো উপস্থিত ছিলেন,  পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সদস্য সচিব আসাদ উল্লাহ, মহালছড়ি উপজেলা সভাপতি শাহাদাৎ হোসেন, ছাত্রনেতা মহিউদ্দিন, নজরুল ইসলাম, শাহাদাৎ হোসেন কায়েস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *