খাগড়াছড়িতে পাক্ষিক পার্বত্যনিউজের প্রিন্ট ভার্সনে ব্যাপক সাড়া


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

প্রকাশের শুরুতেই খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের শীর্ষ জনপ্রিয় অনলাইন পার্বত্যনিউজডট কমের প্রিন্ট ভার্সন পাক্ষিক পার্বত্যনিউজের প্রথম সংখ্যায় ব্যাপক সাড়া পাওয়া গেছে। মাত্র এক দিনের মাথায় ৩ জানুয়ারি খাগড়াছড়ি জেলা সদরের জন্য প্রেরিত পাক্ষিক পার্বত্যনিউজের প্রিন্ট ভার্সনের সকল কপি বিক্রি হয়ে গেছে।

২০১৮ সালের প্রথম দিন পাক্ষিক পার্বত্যনিউজের প্রিন্ট ভার্সন প্রকাশিত হয়। ২ জানুয়ারি বিকালে খাগড়াছড়িতে পৌঁছে আকর্ষণীয় কলেবরে প্রকাশিত পার্বত্যনিউজের প্রিন্ট ভার্সন। কিন্তু ৩ জানুয়ারির বিকালে সব কপি বিক্রি হয়ে যায়। ফলে বহু গ্রাহক পত্রিকা পড়া থেকে বঞ্চিত হয়েছেন।

খাগড়াছড়ি সংবাদপত্রের এজেন্ট রতন কুমার দে জানান, শুধু খাগড়াছড়ি জেলা সদরে তার ১৩ জন হকার রয়েছে। তার মধ্যে একজন হকারই সব পত্রিকা বিক্রি করে দিয়েছে।

তিনি আরো জানান, বিপুল সংখ্যক গ্রাহক পার্বত্যনিউজের প্রিন্ট ভার্সন কপির জন্য আসছেন। কিন্তু পত্রিকা না থাকায় বিপাকে পড়ছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালে পার্বত্যনিউজের অনলাইন ভার্সনের কার্যক্রম শুরু হয়। এ অনলাইন পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলে ব্যাপক সাড়া পড়ায় কর্তৃপক্ষ গত বছরের মাঝামাঝির দিকে প্রিন্ট ভার্সন প্রকাশের সিদ্ধান্ত নেন। সে সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতেই জাতীয়ভাবে সরকারি অনুমোদন লাভের পর গত ১ জানুয়ারি পাক্ষিক পার্বত্যনিউজের প্রথম সংখ্যা বাজারে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *