খাগড়াছড়িতে নির্যাতন সইতে না পেরে বিষপানে নববধূর আত্মহত্যা, স্বামী গ্রেফতার



নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

ফেসবুকের মাধ্যমে পরিচয় ও প্রেম পরে খাগড়াছড়িতে বিয়ের মাত্র ২ মাসের মধ্যে বখাটে স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছে শিল্পী বেগম নামে এক গৃহবধূ।

বৃহস্পতিবার রাত সোয়া ১টায় খাগড়াছড়ি জেলা সদরের কুমিল্লাটিলা এলাকায় স্বামীর বাড়িতে বিষপান করে আত্মহত্যা করে ঐ নববধূ।এ ঘটনায় স্বামী খোরশেদ আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, ফেসবুকের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে দুই মাস আগে জেলার মাটিরাঙা উপজেলার যামিনী পাড়া এলাকার মৃত মীর হোসেনের মেয়ে শিল্পী বেগমকে বিয়ে করে খাগড়াছড়ি জেলা সদরের কুমিল্লাটিলার আব্দুল কালামের ছেলে বখাটে খোরশেদ আলম।

বিয়ে পর থেকে স্বামী ও তার স্বজনরা শিল্পী বেগমকে নির্মম নির্যাতন করত এবং আত্মহত্যার প্ররোচনা দিত। বৃহস্পতিবার রাতে শ্বশুড় বাড়ির লোকজন ফোন করে জানায় শিল্পী ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী খোরশেদ আলমকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় নিহতের চাচা মো: হানিফ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

তিনি জানান, বখাটে খোরশেদ আলম এর আগেও নানা প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীসহ দুইটি বিয়ে করেছিল। কিন্তু বিয়ের পর খোরশেদ আলমের আসল রূপ দেখে তারা তালাক দিয়ে চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *