খাগড়াছড়িতে নিরাপত্তা বাহিনীর আলাদা অভিযানে অস্ত্র ও গুলিসহ বিপুল সরঞ্জাম উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির পানছড়ি ও দীঘিনালায় নিরাপত্তা বাহিনীর আলাদা অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ বিপুল সরঞ্জাম উদ্ধার করেছে।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানায়. চাঁদাবাজির উদ্দেশে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি সদর জোনের সেনাবহিনীর সদস্য শুক্রবার দিবাগত রাত পানছড়ি উপজেলার পুজগাং এলাকায় অবস্থান নেয়। সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে সেনাবাহিনীর সদস্য আশ-পাশে তল্লাসী করে একটি পরিত্যক্ত ব্যাগ উদ্বার করে এবং ব্যাগের ভিতর থেকে দুই রাউন্ড গুলিসহ একটি এলজি উদ্ধার করে।

অপর দিকে দীঘিনালা জোনের সেনা সদস্য টানা চার ঘন্টা অভিযান চালিয়ে একটি ওয়াকিটকিসহ বিপুল সরঞ্জাম উদ্বার করেছে।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানায়, দীঘিনালা জোনের সেনা সদস্যরা ইউপিডিএফ’র একটি সশস্ত্র দল কৃপা রঞ্জন পাড়া নামক এলাকার একটি ঘরে অবস্থান করবে সুনির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি শুক্রবার দিবাগত রাত ১টা থেকে শনিবার ভোর ৫টা পর্যন্ত  একটি গোয়েন্দা অপারেশন পরিচালনা করা হয়।

কিন্তু আইন শৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে নিরাপত্তা বাহিনীর ওই এলাকার আশ-পাশ তল্লাসী চালিয়ে ১টি ওয়াকিটকি সেট, ১টি চাকু,১টি অস্ত্র পরিস্কারের কীট, ১টি ছোট কেচি ও বিভিন্ন প্রকার পোষ্টার ও ব্যানার ব্যানার ফেস্টুনের মাধ্যমে রাষ্ট্র ও সরকার বিরোধী বিভিন্ন কর্মকাণ্ডের .দলিল দস্তাবেজ উদ্বার করে।

এ অস্ত্র,গুলি ও অন্যান সরঞ্জাম উদ্বারের সত্যতা নিশ্চিত করেছেন খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *