খাগড়াছড়িতে দুই গ্রুপের পৃথক পৃথকভাবে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পৃথক পৃথকভাবে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে আওয়ামী লীগের বিভক্ত দুটি গ্রুপ। বেলা সাড়ে ১০টা জেলা শহরের কদমতলীতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারীরা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়ানো হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন দলের নেতাকর্মীদের নিয়ে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি হেমেদী হাসান হেলাল ও সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও শেখ ফজলুর রহমান মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলের একাংশের নেতাকর্মীরা। পরে কেক কেটে আলোচনা সভা করেন তারা।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম ও পৌর মেয়র রফিকুল আলমসহ আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *