খাগড়াছড়িতে ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ ফেরারি আসামি গ্রেফতার 


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে ডিবি পুলিশের অভিযানে ২১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সঞ্চয় কান্তি দাস(৪০) আটক হয়েছে। রবিবার(১২ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে খাগড়াছড়ি শহরের গঞ্জপাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। সে পানছড়ি উপজেলার মুসলিম পাড়ার বাসিন্দা সম্ভু চন্দ্র দাসের ছেলে ফেরারি আসামি।

খাগড়াছড়ি ডিবি পুলিশের ওসি আব্দুর রকিব জানান, সঞ্চয় কান্তি দাস র্দীঘদিন ধরে খাগড়াছড়ি শহর ও আশপাশ এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে খাগড়াছড়ি শহরের গঞ্জপাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সঞ্চয় কান্তি দাসকে আটকের পর তার দেহ তল্লাশি করে ২১পিস ইয়াবাহ পাওয়া যায়। গ্রেফতারের পর সে নিজেকে পানছড়ি উপজেলা যুবলীগের সদস্য দাবি করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন বলেন. যুবলীগে কোন মাদক ব্যবসায়ীর স্থান নেই। কেউ অপরাধ করলে আইন শৃঙ্খলা বাহিনী তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, সঞ্চয় কান্তি দাসের বিরুদ্ধে ৪টি মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *