খাগড়াছড়িতে ছয় হত্যাকান্ডে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে পুলিশের মামলা



নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: সংঘটিত হত্যাকান্ডের ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলায় ১৫/২০ অজ্ঞাত ব্যক্তিকে আসামী করা হয়েছে। এ দিকে হত্যাকান্ডের প্রতিবাদে খাগড়াছড়িতে ইউপিডিএফ(প্রসীত) সমর্থিত তিন সংগঠনের ডাকে অর্ধবেলা সড়ক অবরোধ চলছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানান, নিহতের পরিবারগুলোকে মামলা করার জন্য বার বার অনুরোধ করা সত্ত্বেও মামলা করতে রাজি না হওয়ায় পুলিশ বাদী হয়ে ১৫/২০ অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে মামলা করেছে। মামলা নং ১২, তারিখ ১৯/০৮/২০১৮।

এ দিকে ঘটনা প্রতিবাদে ডাকা অবরোধের সমর্থনে জেলার কোথাও পিকেটিং না থাকলেও দুর পাল্লা ও আভ্যন্তরীন সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলায় নিরাপত্তা বাহিনীর টহল রয়েছে। তবে ঘটনার পর থেকে স্বনির্ভর বাজার এখনো বন্ধ রয়েছে। ঈদের পূর্ব মহূর্তে সড়ক অবরোধের কারণে বিপাকে পড়েছে কোরবানী পশুর হাটে ক্রেতা,বিক্রেতা ও ব্যবসায়ীসহ ঘরমুখ মানুষ।

এদিকে সন্ত্রাসী হামলায় ৬ নিহতের পর সন্ত্রাস নির্মূলে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারে খাগড়াছড়িতে রবিবার বিকাল থেকে সহস্রাধিক সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ সদস্যদের সমন্বয়ে যৌথ বাহিনীর চিরুনী চলছে।খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ স্থানে তল্লাশি চৌকি বসিয়েছে নিরাপত্তা বাহিনী।

আধিপত্য বিস্তারের জেরে গত শনিবার (১৮ আগস্ট) সকালে খাগড়াছড়িতে স্বনির্ভর বাজারে সন্ত্রাসী হামলায় তিন পথচারীসহ ৬ জন নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *