খাগড়াছড়িতে চাঁদের গাড়ি উল্টে আহত ১৫


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোন ছড়া ইউনিয়নের বড়পাড়া এলাকায় যাত্রীবাহী চাঁদের গাড়ি উল্টে ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২মার্চ) সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হলে একজনের অবস্থা গুরতর হওয়ায় তাকে চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, খাগড়াছড়ি জেলা শহরে আজ সাপ্তাহিক বড় হাটের দিন হওয়ায় সকালে ভাইবোন ছড়ার বড়পাড়া এলাকা থেকে বিক্রি করার জন্য কৃষিপণ্য নিয়ে চাঁদের গাড়িতে করে যাত্রা করেছিল। কিছুদূর আসার পর গাড়িটি পথিমধ্যে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা সবাই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন।

আহতদের মধ্যে নয়জনের নাম জানা গেছে। তারা হলেন: বৈশু রানী ত্রিপুরা(৪২), প্রমুত জ্যেতি ত্রিপুরা (৫০) অমি রঞ্জন (৭০), সমাপ্রিতি ত্রিপুরা (৩৫), জগেন্দ্র ত্রিপুরা (৩৫), ধনি রাম ত্রিপুরা (৭০), পপি ত্রিপুরা (১৭) বল কুমার ত্রিপুরা(৪২), রমেশ্বর ত্রিপুরা (৩৫), ও মনসু ত্রিপুরা (৩৭) আহতদের মধ্যে মনসু ত্রিপুরাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সবাই ভাইবোনছড়ার বড় পাড়া এলাকার বাসিন্দা।

খাগড়াছড়ির সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ড. নয়নময় ত্রিপুরা জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাদের চট্টগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *