খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্মারকলিপি প্রদান


খাগড়াছড়ি প্রতিনিধি:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরীর নেতৃত্বে ১০/১২ জনের একটি দল রবিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের হাতে স্মারকলিপির কপি তুলে দেন।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরী পুলিশের বিরুদ্ধে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রধানের অভিযোগ করে বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছি।

বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণ ভাবে এ কর্মসূচি পালন করতে চেয়েও পুলিশের বাধায় নেতাকর্মীরা জেলা প্রশাসকের কার্যালয়ে আসতে পারেনি বলেও জানান তিনি।

স্মারকলিপি প্রধান শেষে কলাবাগান মিল্লাত চত্বরে প্রতিবাদ সমাবেশ করে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এসময় আবু ইউছুফ চৌধুরী বলেন, বাংলাদেশে আজ গণতন্ত্র নেই, এ দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। হত্যা, গুম, খুনসহ মামলা হামলা করে রাজনৈতিক ভাবে হয়রানি করা হচ্ছে। শত শত নির্দোষ নেতাকর্মীদের জেলে বন্দি করে রেখেছে। বেগম জিয়াসহ দেশের সকল রাজনৈতিক বন্দিদের দ্রুত নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কংচারি মাষ্টার, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আব্দুর রব রাজাসহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *