খাগড়াছড়িতে আপেলের প্যাকেটে ১০ কেজি গাঁজাসহ আটক ১



নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে আপেলের প্যাকেটে করে অভিনব কায়দা পাচারকালে ১০ কেজি গাঁজাসহ রবি শংকর ত্রিপুরা(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক আব্দুল হান্নান’র নেতৃত্বে শহরের জিরো মাইল এলাকা থেকে এ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয়। আটক রবি শংকর ত্রিপুরা জেলাশহরের ঠাকুরছড়া এলাকার বাসিন্দা কানন জ্যোতি ত্রিপুরার ছেলে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক আব্দুল হান্নান জানান, উদ্ধার হওয়া এ বিপুল গাঁজা নৈশ কোচে করে ঢাকা যাওয়ার কথা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তিনি এসআই আব্দুল্লাহ আল মাসুদ ও এসআই ফরিদ আহমেদসহ অন্য পুলিশ সদস্যরা ওঁৎ পেতে ছিলেন। রাত পৌনে ৮টার দিকে মাদক ব্যবসায়ী রবি শংকর ত্রিপুরা নিজে টমটম চালিয়ে দ্রুত জিরো মাইল অতিক্রম করার সময় পুলিশ টমটমটি আটক করে এবং টমটমের যাত্রী বসার সামনে ফাঁকা জায়গায় আপেলে একটি কাটুর্ন উদ্ধার করা হয়। পরে প্যাকেট খুলে ২০ প্যাকেট (প্রতি প্যাকেট আধা কেজি) গাঁজা পাওয়া যায়।

রবি শংক ত্রিপুরা জানান, গাঁজাগুলো রাতের গাড়ীতে করে ঢাকা যাওয়ার কথা ছিল। তবে গাঁজাগুলো একই এলাকার বাসিন্দা তুইসা মং মারমার বলে দাবী করেন, রবি শংকর ত্রিপুরা।

অপর দিকে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক আব্দুল হান্নান জানান, আটক রবি শংকর ত্রিপুরা সংঘবদ্ধ মাদক পাচার চক্রের সদস্য। পুলিশ তার সহযোগিদেরও গ্রেফতারের চেষ্টা করছে। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *