ক্রীড়ায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখায় জেলা পরিষদের সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান
জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখায় ক্রীড়াবিদদের সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩ মে) বান্দরবান পার্বত্য জেলা পরিষদ যুব গেমস পদক বিজয়ীদের সংবর্ধনা দেয়া হয়।

এসয়ম জাতীয় পর্যায়ে দুজন ফুটবলার এবং শুদ্ধস্বরে জাতীয় সংগীত পরিবেশনকারীদের বান্দরবান জেলা পরিষদের সম্মেলন কক্ষে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।

পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. নুরুল আবছার, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য থোয়াইহ্লামং মারমা, সদস্য মো. মোস্তফা জামাল, ফাতেমা পারুল প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, যুব গেমসে পদক বিজয়ী ও ফুটবল এবং সংঙ্গীতে জাতীয় পর্যায়ে বিশেষ অবদান রাখায় তাদের লেখাপড়া ও আনুষাঙ্গিক ব্যয়ের ভার পার্বত্য জেলা পরিষদ দায়ীত্ব নেবে। কারণ তারা জাতীয় ও আর্তজাতিক পর্যায়ে অবদান রেখেছেন।

তিনি আরো বলেন, এ সরকারের অবদানে পাহাড়ের মানুষ আজ পিছিঁয়ে নেই, তারাএখন শিক্ষা, স্বাস্থ্য ও ক্রীড়ার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে রয়েছে। পাহাড়ের ক্রীড়াঙ্গন আরো অনেক এগিয়ে ।

প্রসঙ্গত, বাংলাদেশ যুব গেমস ২০১৮ পদক বিজয়ী (কারাতেকার, জুদোকার, বক্সার) ৯ জন, জাতীয় পর্যায়ে অবদান রাখার জন্য দুজন ফুটবলার এবং শুদ্ধস্বরে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয়ভাবে ৩য় স্থান করায় বান্দরবান মেঘলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা, সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *