কৈয়ারবিলে আওয়ামী লীগের শোক দিবসের সভা


চকরিয়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং শোকের মাস আগস্ট উপলক্ষে কাঙ্গালী ভোজ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহযোগিতায় কৈয়ারবিল ইউনিয়ন আয়োজনে কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে সর্বসাধারণের মাঝে খাবার খাওয়ানো করা হয়। কৈয়ারবিল জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের আহবায়ক আতিকুর রহমান হানুর সভাপতিত্বে ও সদস্য সচিব কাউছার উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, এমআর চৌধুরী, আওয়ামী লীগ নেতা ঠিকাদার আনোয়ার হোসেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, ক্রিয়া সম্পাদক হাসানুল হক, ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর আলম সিকদার, বর্তমান সম্পাদক আতিকুর রহমান হানু প্রমুখ। এছাড়াও সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে বদ্ধপরিকর জাতির পিতার উত্তরসুরী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামী লীগ সরকার। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দরিদ্র রাষ্ট্র বাংলাদেশকে উন্নয়নমুখী করে বিশ্ব দরবারে একটি আইডল রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছেন।

তিনি বলেন, ৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরে বাংলাদেশে দুটি সামরিক সরকার অম্প্রদায়িক চেতনা মুছে দেন। কিন্তু জাতির পিতার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসীন হওয়ার পর দেশের ১৮ কোটি মানুষকে নতুন বাংলাদেশ উপহার দিয়েছেন। এখন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *