Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুড়িয়ে পাওয়া ১৪ হাজার টাকা ফেরত দিলেন নিরাপত্তাবাহিনী

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

দৈনন্দিন টহল কার্যক্রম শেষে ফেরার পথে জেলা সদরের সাত মাইল এলাকায় একটি মানিব্যাগ রাস্তায় পড়ে থাকতে দেখে খাগড়াছড়ি জোনের এক নিরাপত্তাবাহিনীর সদস্য। ব্যাগটি তুলে ভেতরে দেখে প্রায় ১৪ হাজার টাকা, জাতীয় পরিচয় পত্র ও কিছু গুরুত্বপূর্ণ তথ্যাদি।

মানি ব্যাগের কাগজ থেকে কিছু তথ্য নিয়ে সেনা সদস্য খুঁজে বের করে ব্যাগের মালিক মাহাবুব আলমকে। অবশেষে শততার শতভাগ দৃষ্টান্ত স্থাপন করে মঙ্গলবার সন্ধায় খাগড়াছড়ি জোন সদরে মালিক মাহাবুবের হাতে তুলে দেয়া হয় টাকাসহ ব্যাগটি।

ব্যাগের মালিক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে জানায়, ব্যাগে যখন টাকা ছিল তখন আমি ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু খাগড়াছড়ি জোন থেকে যখন মোবাইলে যোগাযোগ করে আমার বিশ্বাসই হচ্ছিল না। নিরাপত্তাবাহিনী দেশ মাতৃকা রক্ষায় পাশাপাশি তাদের সততা, নিরাপত্তাবাহিনীর সদস্য ও কর্মকর্তাদের আন্তরিকতায় আমি তাদের নিয়ে গর্ববোধ করছি।

নিরাপত্তাবাহিনীর সদস্য শুধু সততার দৃষ্টান্ত স্থাপন করেনি সে খাগড়াছড়ি জোনের মূল মন্ত্র আজকের দিনে মিথ্যা কথা বলব না এবং স্বজ্ঞানে অন্তত একটি ভালো কাজ করব তা বাস্তবে রূপ দিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন