Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুতুবদিয়ায় ১৯ অস্ত্রসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

কক্সবাজারের কুতুবদিয়া থেকে ১৯টি অবৈধ অস্ত্র ও গোলাবারুদসহ মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) এর সদস্যরা। বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে কুতুবদিয়া উপজেলার পুরান সিকদার পাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব। এসময় ১৫টি অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় অভিযান চালান। এ সময় উপজেলার পুরান সিকাদার পাড়া এলাকার মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুলকে আটক করা হয়।

তার স্বীকারোক্তি মতে, ৬টি এসবিবিএল, ১৩টি ওয়ান স্যুটার গান ও ৬শ’ পিস (৫.৫ মিমি/ ২২ বোর, ০.১/২ বোর) গোলাবারুদসহ বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। পরে কুতুবদিয়া থানায় আটক ব্যক্তিকে সোপর্দ করা হয়েছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজ ভূঁইয়া জানান, র‌্যাবের অভিযানে আটক ব্যক্তি ও আগ্নেয়াস্ত্র এখনো থানায় রয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন