কুতুবদিয়ায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২: আহত ১


কুতুবদিয়া প্রতিনিধি:
কক্সবাজারের কুতুবদিয়ায় মটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো এক আরোহী। শনিবার(১২ মে) রাত সাড়ে ১২টার দিকে আজম সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ১২ টার দিকে দক্ষিণ ধূরুং নয়াপাড়ার বাসিন্দা ধূরুংবাজারের হোটেল ব্যবসায়ি সাহাবুদ্দিনের পুত্র ফারুক(১৮), উত্তর ধূরুং প্রদীপ পাড়ার মৃত গৌরাঙ্গ দাশের পুত্র বাদাম বিক্রেতা লালু দাশ(৪৫) ও বেকারীর কর্মচারি রাজিব চাকমা(৩৫) ৩ জনে মটরসাইকেল যোগে বড়ঘোপ যাচ্ছিল। তারা আজম সড়কের দরবার রাস্তার দক্ষিণে পৌছিলে মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় ৩ আরোহী ছিঁটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দেখে একটি টেম্পোতে তুলে হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মো. লিটন আব্দুল্লাহ ফারুক ও লালুকে মৃত ঘোষণা করেন। অপর আরোহী আলীকদম উপজেলার আশীষ চাকমার পুত্র রাজিব চাকমার অতিরিক্ত রক্ত ক্ষরণের দরুণ উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। তবে তার অবস্থাও অতি সংকটপন্ন বলে চিকিৎসক জানিয়েছেন।

থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস দুর্ঘটনা স্থল পরিদর্শন, হাসপাতালে নিহত ও আহতের খোঁজ নিয়ে বলেন, নিহতদের ব্যাপারে অভিভাবকদের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *