কুতুবদিয়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার


soton-copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় ৯ ঘন্টা পর নিখোঁজ শিশুর লাশ মিলেছে পুকুর পাড়ে। উপজেলার আলী আকবর ডেইল কাজির পাড়ায় বৃহস্পতিবার ২টার দিকে ঐ শিশুটি নিখোঁজ হয় বলে শিশুর পবিবারের দাবি।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কাজি পাড়ার মুদি দোকান্দার আনোয়ার হোসেনের শিশু পুত্র মো. ছোটন (৭) এর নিথর দেহ মসজিদের পুকুর পাড়ে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা  হলে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো. শাহ ইমরান চৌধুরী শিশুটিকে মৃত বলে জানান।

এর আগে শিশুটির পিতা আনোয়ার জানান, বৃহস্পতিবার দুপুরে একই পাড়ার স্কুল ছাত্র করিম‘র সাথে জুতা সংক্রান্ত তুচ্ছ বিষয়ে ঝগড়া হলে করিম বিভিন্ন হুমকি দিয়ে আসে। তিনি বলেন বিকাল ২ টার পর তার শিশু পুত্র টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ছোটন মাছের জন্য দোকানে গিয়ে আর বাড়ি ফেরেনি। এলাকায় খোঁজ নিয়ে না পেয়ে সন্ধ্যার পর বিভিন্ন স্থানে ছেলেটি নিখোঁজের খবর মাইকে প্রচারও করেন। রাত ১১ টার দিকে ছোটনকে পার্শ্ববর্তী কাজির পাড়া মসজিদের পুকুরের গাইড ওয়ালের পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তিনি দাবি করেন তার শিশু পুত্রকে অপহরণের পর হত্যা করে রাতে পুকুরের পাড়ে ফেলে দেয়া হয়েছে। তিনি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

থানার এসআই মো. শাহজাহান বলেন, শিশুটির মৃত্যুর বিষয়টি বিতর্ক থাকায় লাশের ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *