Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কুতুবদিয়ায় জমির বিরোধে সংঘর্ষে আহত ৬

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় পারিবারিক জমির বিরোধ নিয়ে সংঘর্ষে দু’পক্ষে ৬জন আহত হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) উপজেলার লেমশীখালী আশা হাজীর পাড়ায় মারামারির ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই গ্রামের আবু ছৈয়দের ছেলেরা তাদের পারিবারিক জমির সীমানা (আইল) দিতে গেলে তাদের চাচাগণ এসে বাধা দেয়। এক পর্যায়ে হাতাহাতি থেকে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আহতরা হলেন, আশা হাজীর পাড়ার মৃত ঠাণ্ডা মিয়ার পুত্র আবু তালেব (৫৫), তার ভাই আবু তাহের (৫৭)  পুত্র শাহাজাহান (৩২), আবু ছৈয়দের পুত্র ছরোয়ার আলম (৩৫) তার দু’ভাই জুনাইদ (৩৫) ও সিরাজ (৪০) এবং আবু তালেবের পুত্র দিদার (৩৫)।

আহতদের মধ্যে আবু তালেব ও সিরাজকে ভর্তি করা হয়েছে। ছরোয়ার আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে রেফার করেন চিকিৎসক। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন