কুতুবদিয়ায় ইউপি সদস্য সহ ৪জন আটক


কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ এক ইউপি সদস্যকে আটক করেছে। পৃথক অভিযানে সাজা প্রাপ্ত আসামিসহ আরো ৩জনকে আটক করা হয়েছে বলেও থানা সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লেমশীখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইছহাক(৩৫) কে ধুরুং এলাকা থেকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তিতে বাড়ি থেকে ২টি বন্দুক ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। সে স্থানীয় কড়লা পাড়ার সিরাজুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

অপর দিকে একই রাতে পৃথক অভিযান চালিয়ে উত্তর ধুরুং সাব্বির বাড়ির আবুল কালামের পুত্র মাহমুদুল করিম (৩০) ও দক্ষিণ ধূরুং ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা নারী নির্যাতন মামলার আসামি মঈন আহমদের পুত্র মানিক(২৮) কে আটক করে পুলিশ। এ ছাড়া শুক্রবার(২৫ আগস্ট) সকাল ৯টার দিকে বড়ঘোপ অমজাখালী গ্রামের ২ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামি আবুল কালাম (৬০) কে আটক করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, ইউপি সদস্য মোহাম্মদ ইছহাকের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। সতরুদ্দীন এলাকায় তার একটি সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনায় একটি গ্রুপ সক্রিয় বলেও তিনি জানান। শুক্রবার আদালতের মাধ্যমে আসামিদের চালান দেয়া হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *