কুতুবদিয়ায় আ‘লীগ মনোনীত প্রার্থীর সরে দাঁড়ানোর গুঞ্জন

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে (কুতুবদিয়া) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অটো রিক্সা প্রতীক নিয়ে সাধারণ সদস্য পদে মিজানুর রহমান টিটু’র সরে দাঁড়ানোর গুঞ্জন উঠেছে। শুক্রবার তার প্রচারণা ব্যানার, পোস্টার বিভিন্ন জায়গা থেকে নামিয়ে ফেলা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। নির্বাচনে এ আসনে আ‘লীগ ঘরানার ৪ জন সদস্য প্রার্থী হয়েছেন। এদের মধ্যে আ‘লীগ মনোনীত সদস্য প্রার্থী বড়ঘোপ ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু (অটো রিক্সা), উপজেলা আ‘লীগের সাবেক সভাপতি মাষ্টার আহমদ উল্লাহ (তালা ), জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল (টিউবওয়েল) এবং জাহেদুল ইসলাম ফরহাদ (হাতী)।

মিজানুর রহমান টিটু ও জাহেদুল ইসলাম ফরহাদ দু‘জনের  সম্পর্কে জেলা আ‘লীগের সহ-সভাপতি ও বড়ঘোপ ইউপি চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর ভাতিজা হন। ফলে একই পরিবারের দু‘প্রার্থী থাকায় জনপ্রতিনিধি ভোটারগণ দ্বিধাহীনতায় রাজনৈতিক ও পারিবারিক টানাপোড়েন চলছে। এরই মধ্যে শুক্রবার বিকেলে উপজেলার বিভিন্ন পয়েন্টে অটো রিক্সা প্রতীকের ব্যানার ও পোস্টার সরিয়ে ফেলা হয়।

এ ব্যাপারে জাহেদুল ইসলাম ফরহাদ বলেন, মিজানুর রহমান টিটু নিজেই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। অপর দিকে মিজানুর রহমান টিটু বলেন, দল তাকে মনোনয়ন দিয়েছে। কাজেই নির্বাচন থেকে তিনি সরে দাঁড়াননি। অজ্ঞাত কারণে তাকে প্রচারণা থেকে বিরত থাকতে বলায় তিনি ব্যানার-পোস্টর নামিয়ে ফেলছেন। তবে নির্বাচন পর্যন্ত মাঠে থাকার কথাও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন