কুতুবদিয়ায় অস্ত্র সহ ৬ ডাকাত আটক


6 Dakat copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেল থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। সোমবার রাত পৌনে ১১টার দিকে উত্তর ধুরুং আকবরবলী পাড়ায় সাগর থেকে তাদের আটক করা হয়।

থানা ও কোস্টগার্ড সূত্র জানায়, সোমবার রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আকবরবলী ঘাট এলাকায় একদল ডাকাতের ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে কোস্টগার্ডের একটি দল অভিযান চালিয়ে সাগর থেকে ৬ ডাকাতকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২টি দেশীয় এক নলা বন্দুক উদ্ধার করা হয়। ডাকাতদের ব্যবহৃত ফিশিংবোট এফবি জিলানী জব্দ করা হয়।

আটককৃত ডাকাতরা হলো, নোয়াখালীর সুধারম থানার পূর্ব সোলা কিয়া গ্রামের বশির উদ্দিনের পুত্র জসীম উদ্দিন প্রকাশ কালাম (৪২), বাশঁখালী সরল গ্রামের লাতু মিয়ার পুত্র মো. শাহাবুদ্দিন (৩২), হাতিয়া থানার জামাল উদ্দিনের পুত্র মো. জহিরুল ইসলাম (২৬), একই থানার নতুন সূখচর গ্রামের শফি আলমের পুত্র মো. তামজীদ(২৫), বাশঁখালীর ফালেক গ্রামের আমির হোসেনের পুত্র মো. ইউনুছ (৩২) ও নোয়াখালীর কবির হাট থানার চর নলুয়া গ্রামের আবুল হাশেমের পুত্র মো. গিয়াস উদ্দিন (২৫)।

কোস্টগার্ডের পাটি অফিসার মো. সাইফুল আফসার জানান, সোমবার গভীর রাতে আটককৃত ৬ ডাকাতকে জব্দকৃত ফিশিংবোট সহ মঙ্গলবার দুপুরে কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির সংগঠিত প্রস্ততুতির অভিযোগে পৃথক দু’টি মামলা রুজু হয়েছে বলেও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজ ভুঁইয়া নিশ্চিত করেছেন।

ডাকাতদলের ট্রলারের মালিক বাঁশখালীর জনৈক মন্জুরের বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *