কুতুবদিয়ার জলদস্যু সম্রাট রমিজ অস্ত্রসহ আটক


কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উপকূলীয় ত্রাস ১৪ মামলার আসামি জলদস্যু সম্রাট রমিজ আহমদ প্রকাশ রমিজ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ মার্চ) ভোর রাতে তাকে উত্তর ধূরুং এলাকায় ঝাউ বাগান থেকে আটক করা হয় বলে থানা সূত্র জানায়।

এ সময় তার কাছ থেকে একটি এলজি ও ৩টি কার্তুজ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, উপকূলের ত্রাসখ্যাত জলদস্যু সম্রাট রমিজ আহমদ (৫২) সম্প্রতি জেল থেকে বের হয়ে এলাকায় এসে আবার ডাকাতি, বোট লুট ইত্যাদির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে শুক্রবার গভীর রাতে থানার এসআই আতিক উল্লাহ ও এসআই জয়নাল আবেদীনের নেতৃত্বে একটি বিশেষ টিম উত্তর ধূরুং ঝাউবাগান এলাকায় অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে ডাকাত দল পালাতে থাকে। জলদস্যু সম্রাট উত্তর ধূরুং মিয়ারা কাটা গ্রামের নজির আহমদের পুত্র রমিজ আহমদ(৫২) কে আটক করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও ৩ রাউন্ড কার্তজ উদ্ধার করা হয়।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, বাশখাঁলীর ৩৬ জেলে হত্যাসহ উপকূলের ত্রাস জলদস্যু সম্রাট রমিজ এর বিরুদ্ধে অস্ত্র, হত্যা, ধর্ষণ, ডাকাতি, ছিনতাই বোট লুট, মুক্তিপণসহ উপকূলীয় বেশ কয়েকটি থানায় ১৪টি মামলা রয়েছে।

এ ছাড়া শুক্রবার আটকের পর অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির দু‘টি মামলা রুজু হয়েছে। ওই দিনই আদালতের মাধ্যমে তাকে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *