কাল মাটিরাঙ্গায় যুবলীগের যুব সমাবেশ: ব্যাপক প্রস্তুতি


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাটিরাঙ্গ উপজেলা যুবলীগের উদ্যোগে যুব র‌্যালি ও যুব সমাবেশ আয়োজন করা হয়েছে। যুব র‌্যালি ও যুব সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ। শনিবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার সময় যুব র‌্যালি শেষে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে যুব সমাবেশ।

খাগড়ছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।  বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার। যুব সমাবেশে রেকর্ড সংখ্যক যুবক ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের ব্যাপক  সমাবেশ ঘটাতে চায় দলটি। এ অনুষ্ঠানে মধ্যদিয়ে আওয়ামী যুবলীগ যুব জাগরণ সৃষ্টি করতে চায় বলে জানিয়েছেন তিনি।

গত বছরের মধ্যে সবচেয়ে বড় সমাবেশের আয়োজন হবে ইটি এমন মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, ‘মাটিরাঙ্গার যুবকদের মধ্যে জাগরণ সৃষ্টি করতে আমরা গত ক’দিন ধরে নিরলস চেষ্টা করে যাচ্ছি। যুবলীগ চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি। আর তাই আমরা যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে কাজ করে যাচ্ছি।’

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যুবলীগ সংক্রান্ত স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান কালাচান বণিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা ও সাধারন সম্পাদক কে এম ইসমাইল যুব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার’র পরিচালনায় যুব সমাবেশে জেলা-উপজেলা-পৌর ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখবেন।

এদিকে মাটিরাঙ্গ উপজেলা যুবলীগ আয়োজিত যুব র‌্যালি ও যুব সমাবেশকে সফল করতে ব্যাপক প্রচারণার পাশাপাশি শুক্রবার বিকালের দিকে মাটিরাঙ্গায় আনন্দ মিছিল করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *