কারা হচ্ছেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র!


কক্সবাজার প্রতিনিধি:

গত ২৫ জুলাই কক্সবাজার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিন মেয়র হিসেবে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বিজয়ী হন। একই সাথে ১২জন পুরুষ কাউন্সিলর ও ৪ জন নারী কাউন্সিলর বিজয় লাভ করেন।

গত ৯ আগস্ট নির্বাচন কমিশন বিজয়ীদের তালিকা প্রকাশ করে। গেজেট প্রকাশের ১ সপ্তাহ পর গত ১৬ আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিজয়ীদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান। এরপর মেয়র ও কাউন্সিলরগণ দায়িত্বভার গ্রহণ করেন। এখন পৌরসভায় গুঞ্জন চলছে, ৩জন প্যানেল মেয়র তালিকায় কারা আসছেন।

সূত্র জানায়, প্যানেল মেয়র-১ হিসেবে কাউন্সিলর রাজবিহারী দাশ, কাউন্সিলর মাহাবুবুর রহমান চৌধুরী ও কাউন্সিলর হেলাল উদ্দিন কবির এর নাম আলোচনায় আসছে। প্যানেল মেয়র-২ হিসেবে কাউন্সিলর সালাউদ্দিন সেতু, কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ ও কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবু’র নাম আলোচিত হচ্ছে বলে জানা যায়।

অপরদিকে প্যানেল মেয়র-৩ হিসেবে সংরক্ষিত মহিলা আসনের শাহেনা আক্তার পাখি ও নাছিমা আক্তার বকুলের নামও আলোচনায় আসছে। তবে শেষ পর্যন্ত মেয়র ও কাউন্সিলরদের ভোটে কারা হতে যাচ্ছেন আগামী পাঁচ বছরের জন্য প্যানেল মেয়র তাও অপেক্ষা করতে হবে ৮ সেপ্টেম্বর শনিবার প্যানেল মেয়র নির্বাচনের দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *