কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে ওরিয়েন্টেশন ও অভিভাবক দিবস


কাপ্তাই প্রতিনিধি:

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট কাপ্তাইয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন ও অভিভাবক দিবস অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ আগস্ট) সিভিল উডসপ বিভাগে আব্দুল আলিমের সঞ্চালনায় এবং ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী আশুতোষ নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন।

ওই অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, সিভিল উড প্রধান আব্দুল লতিফ পাটোয়ারী, শিক্ষক সমিতির সম্পাদক নুরজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি সুজিত কুমার বিশ্বাস, কম্পিউটার বিভাগীয় প্রধান সাজেদা ইয়াসমিন, কনেস্ট্রাকশন বিভাগীয় প্রধান প্রকৌশলী জাহিদুল ইসলাম, নন..টেক বিভাগীয় প্রধান আব্দুল মান্নান, অটোমোবাইল বিভাগীয় প্রধান সেলিম আফরাদ জোয়ারদার, মেকানিক্যাল বিভাগীয় প্রধান বিমল কান্তি চৌধুরী, ইলেকটিক্যাল বিভাগীয় প্রধান খুরশিদ আলম ও সাংবাদিক কবির হোসেন, শিক্ষার্থী আরিফুল হকসহ প্রমুখ।

ইনস্টিটিউটে ৬টি বিভাগের দুই শিপটে ৫৮৫জন শিক্ষার্থী দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে ওই ইনস্টিটিউটে ভর্তি হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও শিক্ষক মণ্ডলীরা বলেন, দেশকে উন্নয়ন করতে হলে ভাল করে লেখা-পড়া করতে হবে। দেশকে জানতে হবে ও বাংলাদেশকে ভালবাসতে হবে। এবং মাদককে না বলতে হবে।

অনুষ্ঠানের পূর্বে শোকের মাস হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন ও দোয়া মাহফিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *