parbattanews bangladesh

কাপ্তাই বশিউক, এলপিসি শ্রমিক-কর্মচারী ইউনিয়নের নির্বাচন ব্যাপক, প্রচার-প্রচারণা

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই বশিউক, এলপিসি(বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন) নাম্বার প্রসেসিং কমপ্লেক্স, শ্রমিক/কর্মচারী ইউনিয়ন (রেজিনং৫৯৭), এর দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। দ্বি-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে শিল্প নগরীসহ প্রার্থীদের  এলাকায় পোস্টারে ছেয়ে গেছে।

নির্বাচন কমিশন তীর্থ জিৎ রায় বলেন, ৭টি পদের জন্য ১৭জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। নামকরা এ প্রতিষ্ঠানে বর্তমানে মোট ভোটার হল ৫৫জন। এর মধ্যে সভাপতি পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে এরা হল মো. আনোয়ার হোসেন প্রতিক(চেয়ার), আহম্মদ আলী(হারিকেন), মো. ইউসুফ(ছাতা), সহ-সভাপতি পদে ৪জন মো. ফরহাদ হোসেন(টেবিল), কবির আহম্মদ(তালা), ফারজানা ইয়াসমিন(প্রজাপতি), নাইমুল হাসান(দেয়াল ঘড়ি), সাধারণ সম্পাদক ২জন মো. আইয়ুব আলী(বাঘ), মো. মফিজ উদ্দিন(হাতী) সহ-সাধারণ সম্পাদক ২জন মো. শাহ আলম বাহার (টিউবওয়েল), মো. হানিফ (মই), সাংগঠনিক সম্পাদক ২জন মো. আবুল হোসেন শামীম(কলম), পুর্ণেন্দু মল্লিক( বই), কোষাধ্যক্ষ ২জন পলাশ কুমার বড়ুয়া(মোমবাতি) মো. আব্দুল্লাহ আলী ইব্রাহিম(কলসী) এবং কার্যকরী সদস্য পদে ২জন জয়নাল আবেদীন মনির( আম) ও সুকুমার(আনারস) প্রতিদ্বান্দ্বিতা করছে।

নির্বাচন  বাঘে এবং হাতির মধ্যে লড়াই হবে অন্য দিকে চেয়ার ও ছাতার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা চলবে বলে প্রার্থীরা মত প্রকাশ করেন।

এদিকে সাবেক যুগ্ম-সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক প্রার্থী মফিজ উদ্দিন বলেন, নির্বাচনে জয়যুক্ত হলে কর্পোরেশনের উন্নয়ন এবং শ্রমিকদের দাবিপুরণ করা হবে বলেও জানান।