কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষকদের বার্ষিক মিলন মেলা


কাপ্তাই প্রতিনিধি:

‘‘সারা বছর আসবে না আর এমন খুশির দিন তো’ এ প্রতিপাদ্য  বিষয় নিয়ে কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষকদের আয়োজনে দিনব্যাপী মিলন মেলা, বার্ষিক ক্রীড়া প্রতিয়োগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বনভোজন, র‌্যাফেল ড্র  ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫মার্চ) প্রশান্তিপার্কে উদযাপন কমিটির আহ্বায়ক শিক্ষক মো. ইসমাইল হোসেন ও সদস্য সচিব রাজীব তংনচঙ্গ্যার আয়োজনে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এ আয়োজনে বিকাল তিনটায় কাপ্তাই উপজেলা পরিষদ  চেয়ারম্যান দিলদার হোসেন, সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, প্রাথমিক শিক্ষা অফিসার খুরশিদ আলম চৌধুরী ও শিক্ষক তানি গান গেয়ে অনুষ্ঠানটি মনমুগ্ধ করে তোলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপরোক্ত কর্মকর্তা ছাড়াও আবাসিক প্রকৌশলী এম এ মজিদ, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দেবাশিষ বিশ্বাস, নিমি চাকমা, তমা চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন দাশ, সম্পাদক মংসুই চৌধুরী,  সহ-শিক্ষক সমিতির সভাপতি নাজমুল হাসান, সাংবাদিক করিব হোসেন, নজরুল ইসলাম লাভলু প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আবু বক্কর সিদ্দিক সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *