কাপ্তাই উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত


কাপ্তাই প্রতিনিধি:

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা এ প্রতিপাদ্য বিষয় নিয়ে মঙ্গলবার (৬ নভেম্বর) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়।

উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট  মোহাম্মাদ আবদুল আউয়াল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা আনসার ভিডিপি অফিসার মো. শাহাদাৎ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙ্গমাটি পরিবার পরিকল্পনা উপপরিচালক শাহানাজ বেগম, উপজেলা কৃষি অফিসার মুহাম্মাদ শামসুল আলম চৌধুরী, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম, কাপ্তাই থানা ওসি (তদন্ত) নুরুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহম্মদ, উপজেলা ইসলামিক মসজিদ মিশন অফিসার মো. সাব্বির হোছাইনসহ প্রমুখ।

আনসার সমাবেশে অতিথিবৃন্দ বলেন, আনসার দেশের সকল দূর্যোগ, মাদক, সমাজ উন্নয়ন, নারী-শিশু পাচার রোধ, গ্রাম উন্নয়ন ও বেকারত্ব দূরীকরণে সর্বত্র কাজ করে চলছে। এছাড়া দেশের নির্বাচনসহ বিভিন্ন সেবায় আনসার ভিডিপি কাজ করে চলছে।

অনুষ্ঠান শেষে সেরা ইউনিয়ন ভিত্তিক দল নেতা রাব্বি ও লক্ষি রানী দাশকে  সাইকেল, অন্যন্যাদের কাজের মূল্যায়ন ভিত্তিক খেলাধুলার সামগ্রী বিতরণ এবং গ্রাম ভিত্তিক মৌলিক প্রশিক্ষণ প্রাপ্তদের সনদ প্রদান করা হয়। সামাবেশে কাপ্তাই উপজেলা অফিসারগণ, কাপ্তাই প্রেসক্লাবের নেতৃবৃন্দ, এবং সকল আনসার পিসিও সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *