কাপ্তাইয়ে সরকারি কর্মচারী লাঞ্চিত, প্রতিবাদে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান



কাপ্তাই প্রতিনিধিঃ

কাপ্তাই উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের আয়োজনে মঙ্গলবার (৮ মে) সকাল ৯টায় উপজেলায় ৩য় শ্রেণির সরকারী কর্মচারী ক্লাবের সামনে সদর মসজিদের ইমাম আবু বক্কর কর্তৃক সরকারী কর্মচারী মোঃ ওয়ালী উল্লাহকে লাঞ্চিত ও নির্যাতন করার প্রতিবাদে মানববন্ধন, প্রতিবাদ সভা ও ইউএনও বরাবর বিচার চেয়ে স্বারকলিপি প্রদান করা হয়।

স্বারকলিপিতে বলা হয়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম আবু বক্কর ছিদ্দিক পরিসংখ্যান সহকারীকে লাঞ্চিত ও শারীরিকভাবে আঘাত করে। ওই ঘটনায় নির্বাহী কর্মকর্তা আবু বক্করকে সাময়িকভাবে বরখাস্ত করে।

এদিকে মসজিদের ইমাম আবু বক্কর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে, চায়ের দোকানে ওয়ালী উল্লাহ কলা খেয়ে আমার ছাতার মধ্যে হাত মুছে। আমি এর প্রতিবাদ করতে চাইলে আমাকে লাঞ্জিত করে, আমিও পরবর্তীতে ছাতা দিয়ে তাকে আঘাত করি। তবে তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ষড়যন্ত্র বলে দাবি করেন তিনি।

এদিকে প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন, ৩য় শ্রেণির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, কর্মচারী সমন্বয়কারী পরিষদের আহবায়ক ও ৪র্থ শ্রেণী কর্মচারী ক্লাব সভাপতি আবুল কালাম খান, উষা থোয়াই মারমা, ৩য় শ্রেণী কর্মচারী ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর নুর এবং ছালেহ আহমদ সেলিম প্রমুখ।

প্রতিবাদ সভায় ও লিখিত পত্রে ইমাম আবু বক্কর ও ইউএনও অফিস সুপার ষড়যন্ত্রকারী সিরাজুল ইসলামকে মসজিদের সকল দায়িত্ব হতে অব্যাহতি ও বিচার দাবি জানানো হয়। পরে ইউএনওর বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *