কাপ্তাইয়ে মহান বিজয় দিবস পালন ও মুক্তিযোদ্বাদের সংবর্ধনা


কাপ্তাই প্রতিনিধি:

মহান  বিজয় দিবস উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসন তিন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গৌরবময় দিনটি পালন করা হয়। সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন/স্থাপনা সমুহ আলোকজসজ্জায় জজ্জিত করা হয়।

৩১বার তোপধ্বনি ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। কার্যক্রমের মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, বড়ইছড়ি স্টেডিয়াম মাঠে  কুচকাওয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া অনুষ্ঠান, উপজেলা প্রশাসন বনাম স্থানীয় গন্যমান্য একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ, মহিলাদের ক্রীড়া, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সংবর্ধনা, আলোচনা, পুরস্কার বিতরণ, হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খানা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, জাতির শান্তি ও অগ্রগতির কামনায় মসজিদ, মন্দির, র্গীজা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত/প্রার্থনা করা হয়।

এছাড়া নৌকা বাইচ, ঘুরি উড়ানো সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয় দিবস উপলক্ষে শুটিং প্রতিযোগিতার বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিজয় দিবসে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। স্টেডিয়াম মাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ হতে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন চৌধুরী, সহকারী পুলিশ সুপার আসলাম ইকবাল, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, নুরনাহার বেগম, ওসি সৈয়দ মোহাম্মাদ নুর, মাহামুদুল হক, এলপিসির সহকারী মহাব্যবস্থাপক প্রকৌশলী মোস্তাক আহমেদ, মহিলা এমপির প্রতিনিধি ইব্রাহিম খলীলসহ উপজেলা প্রশাসনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি কাপ্তাই বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *